ঠাকুরগাঁওয়ে আড়াই বছরের মেয়েকে হত্যার অভিযোগে বাবা গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ে আড়াই বছরের মেয়েকে হত্যার অভিযোগে বাবা গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ে নিজের আড়াই বছর বয়সী মেয়েকে হত্যার অভিযোগে জাকিরুল ইসলাম (৩২) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার ভোরে সদর উপজেলার বেগুনবাড়ি সরকারপাড়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, চার বছর আগে বেগুনবাড়ি সরকারপাড়া এলাকার জাকিরুলের সঙ্গে বেলি আকতারের (২৯) বিয়ে হয়। কয়েক মাস ধরে তাঁদের মধ্যে বিভিন্ন বিষয়ে পারিবারিক কলহ চলছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে স্বামী-স্ত্রীর ঝগড়া শুরু হয়। একপর্যায়ে জাকিরুল তাঁর স্ত্রী বেলিকে মারধর শুরু করেন। বেলি ঘর থেকে বেরিয়ে বাইরে গেলে জাকিরুল ঘরের দরজা বন্ধ করে দেন। এরপর কাপড় কাটার কাঁচি দিয়ে ঘুমিয়ে থাকা মেয়ে জান্নাতুল ফেরদৌসের পেট ও বুকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

এ ঘটনার পর জাকিরুল পালিয়ে যান। পরে এলাকাবাসী খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। সে সময় এলাকাবাসী ও স্বজনদের কাছে ঘটনা শুনে জাকিরুলকে খুঁজতে শুরু করে পুলিশ। পরে আজ শুক্রবার ভোরে বাড়ির একটি ঘরে লুকিয়ে থাকা অবস্থায় তাঁকে আটক করা হয়।

ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম প্রথম আলোকে বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাকিরুল জানিয়েছেন, দাম্পত্য কলহের কারণে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য থেকে তিনি প্রতিশোধপরায়ণ হয়ে উঠেছিলেন। স্ত্রী ও মেয়েকে হত্যা করে নিজেও আত্মহত্যা করতে চেয়েছিলেন তিনি।’