হাল্যান্ড মার্কা, ম্যানচেস্টার সিটি ভেনস। প্রিমিয়ার লিগের স্বাভাবিক খেলা

হাল্যান্ড মার্কা, ম্যানচেস্টার সিটি ভেনস। প্রিমিয়ার লিগের স্বাভাবিক খেলা

ইংলিশ চ্যাম্পিয়নরা লিডস ইউনাইটেডকে পরাজিত করে এবং জয়ে ফিরে আসে, যে ম্যাচে জোয়াও ক্যানসেলো ছিলেন একমাত্র পর্তুগিজ খেলোয়াড়।

ম্যানচেস্টার সিটি প্রিমিয়ার লিগে এই বুধবার, স্বাভাবিকতা ফিরে এসেছে। ব্রেন্টফোর্ডের বিপক্ষে আশ্চর্যজনক হারের পর, শেষ দিনে, যেখানে এরলিং হ্যাল্যান্ড খালি ফিরেছে, এখন লিডস ইউনাইটেডকে 3-1 ব্যবধানে হারিয়েছে… নরওয়েজিয়ান আন্তর্জাতিকের ‘বিস’-এর সাথে।

ইংলিশ চ্যাম্পিয়নরা 17 তম রাউন্ডের ম্যাচে আধিপত্য বিস্তার করেছিল, কিন্তু রডরি থেকে এলল্যান্ড রোডে রাতের প্রথম গোল করার জন্য প্রথমার্ধের শেষ মুহুর্ত পর্যন্ত অপেক্ষা করতে হয়েছিল।

দ্বিতীয়ার্ধে, ‘সাধারণ সন্দেহভাজন’, যিনি খুব অনুপ্রাণিত প্রদর্শনে স্বাক্ষরও করেননি, ‘বইটি খুলেন’ এবং মাত্র 13 মিনিটে দুটি গোল করেন। উত্তর আসে ৭৩তম মিনিটে, পাস্কাল স্ট্রুইজকের হেডের মাধ্যমে।

যতদূর পর্তুগিজ উদ্বিগ্ন, জোয়াও ক্যানসেলোকে বিকল্প হিসাবে ব্যবহার করা হয়েছিল, বার্নার্ডো সিলভা বেঞ্চ ছাড়েননি। ইনজুরি থেকে সেরে উঠতে থাকা রুবেন ডায়াসকে পেপ গার্দিওলাও ডাকেননি।

সব মিলিয়ে, এই জয়ের সাথে, ম্যানচেস্টার সিটি 35 পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছে, শীর্ষস্থানীয় আর্সেনাল থেকে পাঁচ পয়েন্ট পিছিয়ে। লিডস ইউনাইটেডের ক্ষেত্রে, যাদের এখনও ‘ব্যাগেজে’ 15 পয়েন্ট রয়েছে, তারা 15 তম।

অনজেস

লিডস ইউনাইটেড: মেসলিয়ার; ক্রিস্টেনসেন, কোচ, কুপার, স্ট্রুইজক; ফরশো, মার্ক রোকা, গ্রিনউড; নোন্টো, অ্যারনসন, রডরিগো।

ম্যানচেস্টার সিটি: এডারসন; রিকো লুইস, জন স্টোনস, আকানজি, আকে; রডরি, গুন্ডোগান, ডি ব্রুইন; মাহরেজ, গ্রেলিশ, হাল্যান্ড।

পূর্বরূপ

কাতারে বিশ্বকাপের কারণে দীর্ঘ বিরতির পরে, প্রিমিয়ার লিগ মাঠে ফিরে এসেছে এবং এই বুধবার লিডস ইউনাইটেড এবং ম্যানচেস্টার সিটির মধ্যে সংঘর্ষের সাথে 17 তম রাউন্ডকে ‘বিদায়’ বলার সময় এসেছে।

ইংলিশ চ্যাম্পিয়নরা জানে যে শীর্ষের জন্য লড়াইয়ে তাদের ভুলের জন্য কোন ব্যবধান নেই, যেহেতু আর্সেনাল পেয়েছে এবং ওয়েস্ট হ্যামকে 3-1 ব্যবধানে হারিয়েছে, এইভাবে, অস্থায়ীভাবে, লিড আট পয়েন্টে বেড়েছে।

অন্যদিকে, শ্বেতাঙ্গরা, নাগরিকদের অবাক করার জন্য এলল্যান্ড রোডের সমস্ত শক্তি ব্যবহার করার চেষ্টা করবে এবং এইভাবে, এমন একটি ফলাফল পাবে যা তাদের নির্বাসন স্থানগুলি থেকে একবার এবং সর্বদা নিজেকে দূরে রাখতে দেয়।

লিডস ইউনাইটেড-ম্যানচেস্টার সিটিকে ইংলিশ রেফারি স্টুয়ার্ট অ্যাটওয়েল রেফার করবেন, এবং আপনি এটি অনুসরণ করতে পারেন, 20:00 (পর্তুগিজ সময়) থেকে, Desporto ao Minuto-এ।