এলিভেন্স হেলথের শেয়ার মূল্য আয়ের প্রত্যাশা ছাড়িয়ে উত্থানের পর বৃদ্ধি পেয়েছে, মার্গদর্শন উন্নত

এলিভেন্স হেলথের শেয়ার মূল্য আয়ের প্রত্যাশা ছাড়িয়ে উত্থানের পর বৃদ্ধি পেয়েছে, মার্গদর্শন উন্নত

এলিভেন্স হেলথ (ELV) এর শেয়ারগুলি বৃহস্পতিবার ২০২২ সালের শেষের পর থেকে সর্বোচ্চ পর্যায়ে উঠেছে, যেখানে স্বাস্থ্য বীমা প্রদানকারী প্রত্যাশার চেয়ে ভালো ফলাফল পোস্ট করেছে এবং কম খরচের মধ্যে তার মার্গদর্শন বৃদ্ধি করেছে।

এলিভেন্স প্রথম ত্রৈমাসিকে প্রতি শেয়ারে ১০.৬৪ ডলার আয় প্রকাশ করেছে, যেখানে রাজস্ব ০.৯% বেড়ে ৪২.৩ বিলিয়ন ডলার হয়েছে। উভয়ই বিশ্লেষকদের প্রাক্কলনের চেয়ে বেশি।

কোম্পানির সুবিধা-ব্যয় অনুপাত, যা প্রিমিয়াম থেকে দাবিগুলির খরচ পরিমাপ করে, ৮৫.৬% হয়েছে, যা ২০ বেসিস পয়েন্ট (bps) উন্নতি সাধন করেছে এবং পূর্বাভাসও অতিক্রম করেছে। এলিভেন্স জানিয়েছে যে, এই লাভ “মূলত আমাদের স্বাস্থ্য সুবিধা ব্যবসায় মেডিকেল খরচ প্রবণতা কভার করার জন্য প্রিমিয়াম হার সমন্বয় দ্বারা চালিত।”

প্রিমিয়াম থেকে আয় ০.৫% কমে ৩৫.৭ বিলিয়ন ডলারে নেমে আসে, যখন সুবিধা খরচ ০.৮% কমে ৩০.৫৫ বিলিয়ন ডলার হয়েছে। মোট পরিচালন মার্জিন গত বছরের ৬.৮% থেকে বেড়ে ৭.১% হয়েছে।

সিইও গেইল বৌদ্রেক্স বলেন, “ফলাফলগুলি আমাদের শিল্পের জন্য একটি গতিশীল সময়ে আমাদের কৌশলগত উদ্যোগের শৃঙ্খলাবদ্ধ বাস্তবায়নকে প্রতিফলিত করে।”

কোম্পানি এখন পুরো বছরের জন্য প্রতি শেয়ারে ৩৭.২০ ডলারের বেশি আয়ের প্রত্যাশা করছে, যা পূর্ববর্তী দৃষ্টিভঙ্গি ৩৭.১০ ডলারের বেশি থেকে উন্নীত হয়েছে।

এলিভেন্স হেলথের শেয়ারগুলি বৃহস্পতিবার বিকেল ৩:৪৫ টায় ইটি সময় ৩.৮% বেড়ে ৫২৮.২৬ ডলারে পৌঁছেছে, যা ২০২২ সালের ডিসেম্বরের পর থেকে সর্বোচ্চ।